জীবনের ছবি
- ভোরের রবি ০৫-০৫-২০২৪

নাম জানা অজানা রং তুলিতে অবিরাম একেঁ যাচ্ছি জীবনের ছবি ,
কিছু হচ্ছে আঁকা এলোমেলো , কিছু সময়ের দাবি ।
তবুও থামছে না জীবনের আঁকাআঁকি ,
রংহীন তুলিতেও অনেক সময়
দারুন কিছু আঁকি ।
জীবনের কিছু রং থাকুক না বাকি !
রং তুলিতে এখনো হয় নি রাঙানো জীবনের যে ছবি ,
হয়ত কেউ একজন আবির হাতে অপেক্ষাতে ,
রাঙাবে বলে সেই ছবি ....।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।